• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন |

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

পুলিশসিসি নিউজ: বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটি ২০১৬-এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় রাজধানীর মিরপুর পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রসচিব ড. মো. মোজাম্মেল হক খান ও আইজিপি এ কে এম শহীদুল হক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আছাদুজ্জামান মিয়া।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী, সিনিয়র স্বরাষ্ট্রসচিব ও আইজিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সভাপতি আছাদুজ্জামান মিয়া ও সাধারণ সম্পাদক গাজীপুরের এসপি মোহাম্মদ হারুন অর রশীদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী, সিনিয়র স্বরাষ্ট্রসচিব, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও অতিরিক্ত আইজিপি (প্রশাসন) এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন- ২০১৫ এর বিদায়ী সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার এসপি হাবিবুর রহমান।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমুন্নত থেকে দেশ সেবার মহান ব্রতকে ধারণ করে জনগণের নিরাপত্তা ও শান্তির নিশ্চয়তা প্রদান করে আগামী দিন বাংলাদেশ পুলিশ সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করবে বলে বক্তব্যে উল্লেখ করা হয়। অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ